ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

মিরপুর মডেল থানার উদ্যগে আইন-শৃঙ্খলা সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

রাজধানীর মিরপুর শপিংমল কমপ্লেক্স এর ৭তম তলা কমিউনিটি সেন্টারে (LOCC)এর সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ -পুলিশ কমিশনার শাহ আলম। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (ডিএমপি) এসি হাসান মুহাম্মদ মুহতারিম (পিপিএম)। সভার সভাপতিত্ব করেন ডিএমপির মিরপুর বিভাগের অফিস-ইন- চার্জ মুন্সী ছাব্বীর আহমেদ।


সভায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (এসি) হাসান মুহাম্মদ মুহতারিম বলেন, সারাদিন শুধু পুলিশ টহল দিলেই চাঁদাবাজি কিংবা সন্ত্রাস দমন করা সম্ভব না, রাজধানীর সর্বস্তরের জনগণকে এগিয়ে আসতে হবে। যদি কোনো সাধারণ নাগরিক সন্ত্রাসী জটিলতায় পড়েন তাহলে সাথে সাথে বিষয়টি পুলিশকে অবহিত করতে হবে। তিনি আরো বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ জনগণকে সাথে নিয়ে কাজ করবে। জনগণের জন্য কাজ করে প্রমাণ করতে চাই পুলিশই জনতা, জনতাই পুলিশ।


সভায় উপস্থিত সভাপতি অফিস-ইন-চার্জ মুন্সী ছাব্বীর আহমেদ বলেন, আমাদের যে দায়িত্ব সেগুলো আমরা অবশ্যই পালন করবো। কিশোরগ্যাং থেকে শুরু করে সমস্ত ধরণের অপকর্ম আমরা মোকাবেলা করবো। সকল ধরণের সন্ত্রাস, চাঁদাবাজির মোকাবেলা করবো। আমরা পুলিশ অভিযানের মধ্যে দিয়ে এবং সাধারণ জনগণের সাথে সঙ্গবদ্ধ হয়ে সন্ত্রাস দমন করবো। এবং এই অভিযানের মধ্য দিয়ে সন্ত্রাস দমন করতে আমরা অবশ্যই সফল হবো।


এ সময় সভায় উপস্থিত বিভিন্ন অতিথিগণ তাদের গুরুত্বপূর্ণ মতামত বক্তেব্যের মাধ্যমে উপস্থাপন করেন।

ads

Our Facebook Page